September 19, 2024, 1:26 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে মাদকাসক্ত ও সমকামিতা করার উদ্দেশ্যে অপহরণ!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ‘‘মাগুরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ও মাগুরা সদর থানার যৌথ অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার এবং আসামী গ্রেপ্তার”।

গত ইংরেজী ১৭-০৪-২০২৪ খ্রি: সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘাটকার সময় ১৬ বছর বয়সী একটি মেয়ে (ভিকটিম) মোবাইল মেরামত এর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে না আসায় তার পরিবার মাগুরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করে। ঘটনাটি ক্লুলেস হওয়ায় বিষয়টির গুরুত্ব বিবেচনা করে মাগুরা জেলার পুলিশ সুপার জনাব মো: মশিউদ্দেৌলা রেজা, পিপিএম (বার) মহোদয় ভিকটিমকে উদ্ধার এবং প্রকৃত রহস্য উদঘাটনের জন্য মাগুরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলকে দায়িত্ব প্রদান করেন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম এবং আসামীদের অবস্থান সনাক্ত পূর্বক মাগুরা সদর থানা পুলিশকে সাথে নিয়ে ঢাকার ডেমরা এবং যাত্রাবাড়ি থানা এলাকায় অভিযান পরিচালনা করে গত ০৪-০৫-২০২৪ খ্রি: ভোর ০৪.৪৫ ঘটিকায় ঢাকার যাত্রাবাড়ি থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ি নামক স্থানের ১২৯/২ নাম্বার বাড়ির ৫ম তলা হতে ভিকটিমকে উদ্ধার এবং আসামীদের গ্রেপ্তার করে । ঘটনাটির প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আসামী ডালিয়া ইসলাম শান্তা (২০) পিতা- আব্দুর রাজ্জাক শেখ, সাং-জোনারংক, থানা- মুকসুদপুর, জেলা- গোপালগঞ্জ এর সাথে ভিকটিমের ০৭ মাস পূর্বে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে আসামী ডালিয়া ইসলাম শান্তা ভিকটিমকে মাদকাসক্ত ও সমকামিতা করার উদ্দেশ্যে বিভিন্ন প্রকার প্রলোভন দেখাতে থাকে। গত ১৭-০৪-২০২৪ খ্রি: আসামী ডালিয়া ইসলাম শান্তা ঢাকা থেকে মাগুরা এসে ভিকটিমকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে, ফুসলিয়ে এবং ভূল বুঝিয়ে কৌশলে মাগুরা বাস টার্মিনালে নিয়ে গিয়ে সেখান থেকে একটি যাত্রীবাহি বাসযোগে ঢাকায় নিয়ে প্রথমে ডেমরা থানা এলাকায় অপর আসামী রেখা খাতুন (৩৬) পিতা-আব্দুর রাজ্জাক শেখ সাং-গুয়াবাহারা, থানা-মুকসুদপুর এবং আসামী হারুন শেখ (৩৮), পিতা-মৃত ইয়ার আলী শেখ, সাং-বিশ্বনাথপুর, থানা-কাশিয়ানী, উভয় জেলা-গোপালগঞ্জদের ভাড়া বাসায় রাখে। একসপ্তাহ পূর্বে আসামীরা তাদের অবস্থান পরিবর্তন করে যাত্রাবড়ি থানা এলাকায় নতুন বাসা ভাড়া করে ভিকটিমকে যাত্রাবাড়িতে নিয়ে আসে। পরবর্তীতে মাগুরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ও মাগুরা সদর থানার যৌথ আভিযানিক দল আসামীদেরকে যাত্রাবাড়ি থেকে গ্রেপ্তার পূর্বক ভিকটিমকে উদ্ধার করে। তদন্তে জানা যায় আসামী মোঃ হারুন শেখ, পিতা-মৃত ইয়ার আলী শেখ, সাং-বিশ্বনাথপুর, থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জের বিরুদ্ধে ইতোপূর্বে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি, ডাকাতি প্রস্তুতিসহ মোট ০৯ টি মামলা রয়েছে এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় তার বিরুদ্ধে ০৬ টি ওয়ারেন্ট মূলতবি রয়েছে।

উক্ত ঘটনায় ভিকিটিমের পরিবার বাদী হয়ে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করে যার মামলা নাম্বার- ১২ তারিখ- ০৪-০৫-২০২৪ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমণ আইন-২০০০ (সংশোঃ/০৩) এর ০৭/৩০। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com